প্রতিদিন অনেকেই আমাকে ফেইসবুকে মেসেজ দেন তাদের ব্যস্ততার কথা জানিয়ে। তাই তারা কম সময় লাগে এমন কোন শর্ট কাট পদ্ধতি খুজেন। নানা রকম ব্যস্ততার কথা বলেন। আমি শুধু এটুকু বলি যে আপনার যদি সময় না থাকে তাহলে ইংরেজি শেখার পেছনে সময় নষ্ট করার দরকার নেই। আর আপনার যদি ইংরেজি শেখার দরকার হয় তাহলে আপনি সময় বের করে নেবেন।
আমার কোন শর্ট কাট পদ্ধতি জানা নেই। বাংলাদেশে ইংরেজি পরিবেশের প্রচণ্ড অভাব ছিল। সার্চ ইংলিশের মাধ্যমে তা করতে পেরেছি। এখানে কেউ আপনার সঙ্গে ভেজাল করবে না। এখানে কোন টাকা লাগবে না। এখানে কোন সময়ের বাধা ধরা ব্যপার নেই। পারলে ২৪ ঘণ্টাই কাটান- কোন সমস্যা নেই।
ইংরেজিতে দক্ষ হওয়া যদি আপনার দরকার হয় তাহলে আপনি নিজেই সময় বের করে নেবেন। আর যদি শখের ব্যপার হয় তাহলে এত কষ্ট করার দরকার নেই। আমি চাই সার্চ ইংলিশ এমন একটি প্ল্যাটফর্ম হবে যারা এখানে সময় দিয়ে উপকৃত হবে। পরিশ্রম করে তার সুফল পাবে। তাই সিদ্ধান্ত আপনার।
নানা ধরনের অজুহাত দিয়ে আমাকে হারাতে পারবেন হয়তো কিন্তু নিজে জিততে পারবেন না। আমি বুঝে গেছি যে এমন একটি ভাল প্ল্যাটফর্ম তৈরি করতে পেরেছি যা অনেকের জন্য সুফল বয়ে আনবে। এটাই আমার স্বপ্ন ছিল এবং আমার স্বপ্ন আমি পূরণ করতে পেরেছি। এখন আপনার পালা।

অজুহাত দিয়ে জেতা যায় না