মুক্ত করো ভয়,
আপনা-মাঝে শক্তি ধরো, নিজেরে করো জয়
সার্চ ইংলিশ গ্রুপে মেম্বার সংখ্যা ১৫,০০০ হতে খুব বেশি সময় লাগবে না। হয়তো পরশু দিন হয়ে যাবে ইনশাল্লাহ। যাই হোক আমাদের সমাজে ইংরেজি নিয়ে প্রচণ্ড ভয় কাজ করে সবার মধ্যে। অনেকেই আমাকে ইনবক্সে মেসেজ দেন যে যা লিখছি তাতে অনেক ভুল আছে, তা কি ফেইসবুকে প্রকাশ্যে দেয়া ঠিক হবে? অনেকে তো হাসবে।
এই সমস্যা সবচেয়ে বড় আমাদের দেশে। সার্চ ইংলিশ গ্রুপে আপনাকে নিয়ে কেউ হাসবে না। ভেজাল বিহীন একটি প্ল্যাটফর্ম। যাদের ভাল লাগে না তারা অন্য গ্রুপে চলে গেলেই খুশী হবো। তাই সবার প্রতি অনুরোধ কোন রকম ভয় বা সংকোচ বাদ দিয়ে নিজের শক্তিতে চেষ্টা করুন।
কেউ কেউ বলার চেষ্টা করে যে আমি গ্রুপ খুলে বসেছি কোন ধান্দা নিয়ে। এখানে ধান্দা খুব পরিস্কার আপনারা ভাল করেন এবং সার্চ ইংলিশ বড় হলে এর উদ্যোক্তা হিসেবে আমি এবং আমার সঙ্গে মহান ভাই, খায়ের ভাই ও এসএম মেহদি হাসান এর সুবিধা পাবে যেভাবেই হোক না কেন। আমরা বিখ্যাত হব, এক সময় হয়তো টাকাও আসবে বিজ্ঞাপন বা নানা ভাবে। কিন্তু যারা শিখছেন তাদের জন্য এটি সব সময় ফ্রি থাকছে এবং থাকবে।
যারা এই ধরনের ফালতু কথা বিশ্বাস করবেন তাদের জন্যও বলার কিছু নেই। কারন এখানে কারো থেকে আমরা কোন টাকা নেই নি যে আপনারা থেকে যেতে বাধ্য। যাদের ভাল লাগবে তারা থাকবেন এবং সব সময় ভেজাল বিহীন পরিবেশে আপনারা স্বাগত। আরেকটা ব্যপার হল যেহেতু কেউ কোন টাকা দেন নি তাই দক্ষ হয়ে যাবার পর ইচ্ছা হলে থাকবেন না হলে থাকবেন না।
পার্থ প্রতিম ভাই, আশা আপু, নাজমুল ভাইদের মত যারা সার্চ ইংলিশকে একেবারে নিজের ঘর বা পরিবার বানাতে পেরেছেন তাদের অনেক ধন্যবাদ।
এই পোস্ট দেবার একটাই উদ্দেশ্য, ভয়কে পাত্তা না দিয়ে কমেন্ট লিখুন এবং এগিয়ে যান।

আপনা-মাঝে শক্তি ধরো, নিজেরে করো জয়