ই-ক্যাব সেবা কেন্দ্রকে ধন্যবাদ

সবাই সব কিছু সমান পারে বা জানে না। যে ইনফরমাল আড্ডা দেয়া হয় প্রতি রাতে স্কাইপে তাতে দেখা যায় যে আফজাল ভাই অনেক কিছুই জানেন। তিনি বলেন, আমরা শুনি বা নতুন কেউ আসলে প্রশ্ন করেন। অনেকের সমস্যা ও ভুল ধরিয়ে দেন, সমস্যার সমাধানের আইডিয়া দেন। গত রাতে আড্ডার মূল আকর্ষণ ছিলেন EasyPayWay এর প্রধান নাজমুস সাকিব নাইম ভাই। তাকে সবাই ২ ঘণ্টা ধরে প্রশ্ন করেন শুধু EasyPayWay নিয়ে নয় বরং বাংলাদেশের পেমেন্ট গেটওয়ের বিভিন্ন দিক নিয়ে। সাকিব ভাই অনেক জানেন এবং সবাই উপকৃত হয়েছেন।
গতকাল রাতে আরও নতুন একজন আড্ডায় যোগ দিয়েছিলেন- শাহিন ভাই। শাহিন ভাই ই-কমার্স নিয়ে বলতে গেলে তেমন কিছুই জানেন না। তিনি আমাদের ই-ক্যাব তথ্য সেবা কেন্দ্রে ফোন করে কিছু বিষয় জানতে চান এবং তারা আমার নম্বর দেন তাকে। এরপর তিনি আমাকে ফোন করে ফেইসবুকে ও স্কাইপে এড করেন। তারপর রাতে আড্ডায় যোগ দেন। তার সঙ্গে কথা বলে আমরা সবাই বুঝতে পারি যে তিনি ই-কমার্স নিয়ে কিভাবে নামবেন তা নিয়ে বেশ সমস্যা ও দুশ্চিন্তায় আছেন। না, তার সমস্যার কোন সমাধান কেউ বের করতে পারেন নি, কিন্তু এটুকু তিনি বুঝতে পেরেছেন যে তাকে অনেক জানতে হবে। এজন্য তাকে আমাদের এই ফেইসবুক গ্রুপে এড করে সব পোস্ট পড়তে বলেছি। আশা করি শাহিন ভাই আমাদের সঙ্গে নিয়মিত থাকবেন এবং জানবেন।
ই-ক্যাব সেবা কেন্দ্রকে ধন্যবাদ। আমাদের সব সাপোর্ট দিচ্ছে ইউনিকো এবং এজন্য আমরা সারাহ জিতা’র কাছে গভীরভাবে কৃতজ্ঞ। খুব বেশি ফোন আসে এখন তা নয় তবে যারাই ফোন করছেন তারাই উপকৃত হচ্ছেন। শাহিন ভাই সহ আরও কয়েকজন আমাদের খুঁজে পেয়েছেন এভাবে ফোন করে। ফোন নম্বরঃ 09613-222333।
গতকাল সেবা কেন্দ্রে গিয়েছিলাম এবং আরেকজনকে দেখতে পাই যিনি সেবা কেন্দ্র থেকে সেবা নিয়ে এখন প্রায় ই-কমার্স উদ্যোক্তা হবার পথে। তার সঙ্গে ৫ মিনিট কথা বলি। দেখে খুবই ভাল লাগলো। আমরা চেষ্টা করছি সৎ ভাবে আন্তরিকভাবে মানুষকে জানাতে ও সেবা দিতে।

28 January 2015
সারাহ আপুকে আবারো ধন্যবাদ।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *