ফেইসবুকে এখন প্রতিদিন আমাকে ট্যাগ করে বা আমার নাম উল্লেখ করে প্রচুর পোস্ট আসে। ই-ক্যাব আর সার্চ ইংলিশ গ্রুপে অনেক পোস্ট আসে এভাবে। কেউ কেউ তাদের প্রফাইলেও আমাকে নিয়ে লেখেন। সপ্তাহে ২০-৩০ টি পোস্ট দেখতে পাই।
অনেকে আমাকে মেন্টর হিসেবে উল্লেখ করেন, কেউ কেউ আবার আইডল, আইকন ইত্যাদি বলেন। এসব কোন কিছুর ধারে কাছে আমি নেই। আমি খুবই সাধারণ ও সাদামাটা একজন মানুষ এবং এভাবেই থাকতে চাই সারা জীবন এবং ইনশাল্লাহ থাকবো।
আপনারা যারাই আমাকে মন থেকে সন্মান করেন, শ্রদ্ধা করেন তাদের শুধু একটি কথাই বলবো- আমাকে দেখে দুটো জিনিসকে গুরুত্ব দেবার চেষ্টা করেন। প্রথমত আমি সৎ ভাবে পরিশ্রম করার চেষ্টা করি এবং ই-ক্যাবকে দাড় করাতে এভাবেই কষ্ট করেছি। আর দ্বিতীয়ত নিজের স্বপ্নের জন্য চেষ্টা করি, লেগে থাকি। বারবার হেরে গেলেও লেগে থাকি, চেষ্টা করে যাই। লেখাপড়াকে গুরুত্ব দেই। এই আমি রাজিব আহমেদ। এর বাইরে আহামরি কিছু নেই আমার।
তাই শুধু এটুকুই বলবো, আপনারা সৎ ভাবে পরিশ্রম করেন এবং এক বছর যে কোন দিকে লেগে থাকেন। সাফল্য আসবেই এবং এটাই আমার স্বপ্ন। আপনারা ভাল কিছু করতে পারলেই আমি খুশী। আমি কোন কিছু বিক্রি করার চেষ্টা করি না বা কোন কিছুর মার্কেটিং করি না।
আমি চাই আমার লেখা গুলো পড়ে, বা ই-ক্যাব ও সার্চ ইংলিশে এসে আপনারা নিজের জীবনে ভাল কিছু করার জন্য অনুপ্রাণিত হন এবং তারপর জান প্রান দিয়ে লেখাপড়াতে বা ক্যারিয়ারে ভাল করার চেষ্টা করেন। শর্ট কাটে ভাল কিছু হয় একথা বিশ্বাস করি না।
তাই আসলেই ভক্ত চাই না কর্মী চাই।

ভক্ত চাই না কর্মী চাই